অভিযোগ নিষ্পত্তিকারী কর্মকর্তা
|
||||
---|---|---|---|---|
ক্রঃ নং
|
কখন যোগাযোগ করবেন
|
কারসাথে যোগাযোগ করবেন
|
যোগাযোগের ঠিকানা
|
নিস্পত্তির সময়সীমা
|
১.
|
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে | ড. মোঃ সাইফুর রহমান, বিভিএম (বার), পিএএমএস
বিএভি-১২০০৫৮ উপমহাপরিচালক বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চট্টগ্রাম রেঞ্জ, চট্টগ্রাম। |
উপমহাপরিচালকের কার্যালয়, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী
চট্টগ্রাম রেঞ্জ, চট্টগ্রাম মোবাইলঃ ০১৭৩০০৩৮০৫১ ফোনঃ ০২৩৩৪৪৬৬৩১৮ ই-মেইল: rcctg@ansarvdp.gov.bd/chattogramrange4@gmail.com ওয়েব পোর্টালঃ www.ansarvdp.chittagongdiv.gov.bd |
৩০ কার্যদিবস
|
আপিল কর্মকর্তা
|
||||
২. | অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে | জনাব মোঃ কামারুজ্জামান
বিএভি-১২০০৮০ পরিচালক (অঙ্গীভূতকরণ) ও পরিচালক (সিএইচটি অপস্) (অতিঃ দায়িত্ব) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সদর দপ্তর, খিলগাঁও, ঢাকা |
পরিচালক (সিএইটি অপস্) এর কার্যালয়
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সদর দপ্তর, খিলগাঁও, ঢাকা ফোনঃ ৪৭২১৫৫০০ ই-মেইলঃ dir_cht@ansarvdp.gov.bd ওয়েব পোর্টালঃ www.ansarvdp.gov.bd |
২০ কার্যদিবস
|
৩. | আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে | অভিযোগ নিয়ন্ত্রণ সেল | বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী
সদর দপ্তর, খিলগাঁও, ঢাকা |
৬০ কার্যদিবস
|
|
|
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS